লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে লালমাই উপজেলা প্রশাসন

খান মোহাম্মদ রুবেল হোসেন :
মহামারী করোনা ভাইরাসের ভয়াবহতা রোধে কঠোর লকডাউনের বিনা কারণে ঘর থেকে বের হতে নিষেধ করা হয়েছে।
সারা দেশের ন্যায় কুমিল্লা জেলার লালমাই উপজেলার বাগমারা বাজারে কুমিল্লা – নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে সকাল থেকে অবস্থান নেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্যট অজিত দেব।
এ সময় লালমাই উপজেলার বাগমারা বাজার, গৈয়ারভাঙ্গা বাজার, গোলাচোঁ চৌমুহনী লকডাউন অমান্য করায় ১০ জনকে ১৫ হাজার ৫০০ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্যট।
সকল ধরণে যানবাহনে চলাচলে কঠোরতার সাথে নিয়ন্ত্রণ করতে সর্বাত্নক সহযোগিতা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ মাসুদুর রহমান ভূইয়া, ভূলইন দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ একরামুল হক,  উপজেলা প্রশাসনের নাজির রতন চন্দ্র সিংহ , লালমাই থানার পুলিশ সাব ইন্সপেক্টর মোঃ কামাল হোসেন সহ সঙ্গীয় ফোর্স, আনসার ও ভিডিপির সদস্য গন।
এছাড়াও উপজেলার ভূচ্চি বাজারে লকডাউন কঠোরভাবে পালনে সর্বাত্নক অবস্থান নেন ভূচ্চি পাড়ি থানার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স।
উপজেলা নির্বাহী অফিসার অজিত দেব বলেন, মহামারী করোণা ভাইরাসের ভয়াবহতা রোধে জরুরী কাজ হাসপাতালে চিকিৎসার জন্য এবং রোগীর ঔষধ আনা ছাড়া সবাইকে ঘরে থাকার আহবান জানান।
যারা সরকারের লকডাউন অমান্য করে রাস্তায় বের হবে এবং লকডাউনের আওতায় পড়ে এ সকল দোকানপাট বিকাল ৩ টার পর থেকে বন্ধ রাখার আহবান জানান অন্যথায় তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!